25 February 2011

বিশ্বাস না হইলে যারা ইতোমধ্যে ইনকাম করতেছে তাদের সাখে কথা বলেন। আমি ৭ দিনে ১৫ হাজার ডলার পেয়েছি। আমাকে পাগল বলেন? কিন্তু ঘটনা সত্য!

payableptr.com


১ম পর্ব:
তাজ্বব বেপার! সকলের প্রতি অনুরোধ যারা টাকার পেছনে ছুটছেন তারা যেন একবার এটি চেষ্টা করে দেখে
অ্যাকাউন্ট করতে চাইলে এখানে প্রবেশ করুন।
আমি প্রথমে এই  সাইটটিতে রেজিষ্ট্রেশন করি। প্রথমে ভেবেছি আসলে ভুয়া। কিন্তু পরে যখন দেখি সত্যি সত্যি টাকা অাকাইন্টে জমা হচ্ছে। তা দেখে তো আমি হতবাক।
এখানে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে সাইন আপ করার সাথে সাথে আপনাকে দেয়া হবে ৫০০ ডলার। তবে খুশিতে লাফ দিয়ে উঠবেন না যেন টাকা পেয়ে।  কারন তারা ২০,০০০.০০ ডলারের নিচে কখনো টাকা withdraw করেনা।
ভাবছেন কিভাবে ২০,০০০.০০ ডলার কামাবেন। খুবই সহজ। কারন  আপনাকে প্রতিদিন ৫-৬ টি পেইড ইমেইল পাঠানো হবে। যার প্রতিটি ইমেইল খুলে আপনি ১ মিনিট থেকে ১:৩০ মিনিট থাকলে প্রতিটি ইমেইলের জন্য আপনি ১০০ ডলার করে পাবেন।
তাহলে এক্ষুনি একাউন্ট/রেজিষ্ট্রেশন করুন।
আরো আছে পেইড টু ক্লিক। অর্থাত  আপনাকে কিছু বিজ্ঞাপন দেয়া হবে। যার প্রতিটিতে ক্লিক করলে পাবেন ১০০ ডলার করে। তাই নো চিন্তা ডু ইনকাম।
আপনি আয় করুন একদম নিশ্চিন্তে। এভাবে প্রতিদিন আপনি এমনিতেই ৭০০-১২০০ ডলার কামাতে পারবেন। সুতরাং বিশ হাজার ডলার ইনকাম করতে ১৫ দিনের বেশি লাগবেনা।
আমারা তো এমনিতেই ইন্টারনেটে অনেক সময় ব্যয় করি শুধুশুধু। তাই প্রতিদিন যদি ১৫-২০ মিনিট এটির পিছনে সময় দেন তাহলে কি ক্ষতি?চেষ্টা করে দেখুন। কোন সমস্যা হলে মন্তব্য আকারে লিখুন। ভাই আজকাল সবাই টাকার পিছনে ছুটছে। তাই এ লেখা। যখন এত চেষ্টা করার পরো কেউ অনেক সময় টাকা ইনকাম করতে পারেনা তাই তাদের জন্য।
রেজিষ্ট্রেশনের জন্য  এখানে প্রবেশ করুন। আর নিচে সাইন আপ লেখা দেখতে পাবেন। এখানে শুধু আপনারনাম, ইমেইল, ঠিকানা, পোষ্ট কোড, পেমেন্ট পদ্ধতি অর্থাৰ আপনি কোন সিস্টেমে টাকা আনতে চান সেটি উল্লেখ করতে হবে (যেমন: moneybookers/moneygram/westerunion) ইত্যাদি এবং পাসোয়ার্ড দিয়ে সাবমিট করতে হবে।
ব্যাস হয়ে গেল।
এবার লগিন করে দেখেন যে আপনার একাউন্টে সাথে সাথে ৫০০ ডলার জমা হয়ে গেছে।
কি মাজার তাইনা? আমি করি আপনি করে দেখেন? এত ভুযা সাইটের ভীড়ের মধ্যে একেবারে খারাপ না ভাই। সাইন আপ করেন। আর ইনকাম করেন।
ধন্যবাদ।
পর্ব-২: 

যারা ইতোমধ্যে অ্যাকাউন্ট করেছেন তারা-তিন উপায়ে এখানে ইনকাম করতে পারবেন।( অ্যাকাউন্ট করতে) তা হল: ১। পেইড ইমেইল ২। পেইড টু ক্লিক ৩। পেইড টু সাইন আপ।
সাধারনত আপনি উপরের ১ এবং ২ এই দুইটি অংশে কিছু ইমেইল এবং কিছু বিজ্ঞাপন পাবেন।
শুধু প্রতিদিন লগিন করে এগুলোতে ক্লিক করে দেখবেন।
আর প্রতিবার উপরে একটি লেখা আসবে। এরকম-Thank you for supporting our sponsors! You will receive 10000 cents(s), once you have visited this sponsor’s site for at least 60 seconds. ব্যাস এই লেখাটি আসার পর এভাবে প্রায় ১-৩ মিনিটি অপেক্ষা করবেন। তারপর আরেকটি লেখা আসবে এরকম-Your account has been credited. Thank You! ব্যাস। একটি ইমেইল দেখা হয়ে গেল।
আর সাথে সাথে দেখবেন আপনার অ্যাকাউন্টে আরো ১০০ ডলার জমা হয়ে গেছে।
তবে হ্যা প্রতিদিন আপনাকে কাজ করতে হবে।
ভাই  প্রতিদিন কাজ করতে থাকেন তবে ভাই কাজ বন্ধ রাখেবেন না। এখানে প্রতিদিন কমপক্ষে আপনাকে একবার প্রবেশ করতে হবে।


payableptr.com

0 comments:

Post a Comment